গুরুদাসপুরে নৌকা প্রতীক পাওয়ায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ

মোঃ সোহাগ আরেফিন. গুরুদাসপুর ( নাটোর) প্রতিনিধি

0 171

গুরুদাসপুর উপজেলার ছয়টি ইউনিয়নে দলীয় প্রতীক নৌকা পেয়ে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থীরা পৃথক পৃথকভাবে প্রতিক্রিয়া জানিয়ে দলীয় মনোনয়ন বোর্ডের নেতৃবৃন্দসহ আওয়ামী লীগ নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় সাংসদ আব্দুল কুদ্দুসের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

১ নং নাজিরপুর ইউনিয়নের প্রথমবার দলীয় মনোনয়ন পেয়েছেন প্রয়াত আওয়ামী লীগ নেতা আব্দুল আজিজ এর পুত্র মোঃ শরিফুল ইসলাম (শরিফ)  তিনি বলেন, বিগত সময় আমার বিরুদ্ধে অনেক ষড়যন্ত্র হয়েছে। আমার সুদীর্ঘ ছাত্ররাজনীতির মূল্যায়ন স্বরূপ আমাকে নৌকা উপহার দেওয়ায় দলীয় নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ সবার প্রতি সানন্দে চিত্তে কৃতজ্ঞতা জানাচ্ছি। ইনশাআল্লাহ জিতবে এবার নৌকা।

২নং ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মোঃ মোজাম্মেল হক দ্বিতীয়বার নৌকা প্রতীক পেয়ে উল্লসিত। তিনি বলেন, আমার পাঁচ বছরের উন্নয়ন কর্মকান্ডে খুশি হয়ে মনোনয়ন বোর্ড আবারো নৌকা প্রতীক দিয়েছে। আমি প্রধানমন্ত্রীসহ সবার প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। বিয়াঘাট ইউনিয়নে গণতন্ত্রের প্রতীক নৌকা আবারো বিজয়ী হবে।

৩নং খুবজীপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মনিরুল ইসলাম দোলন বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন করে বলেন, অবহেলিত জনপদ খুবজীপুর ইউনিয়ন এখন সেরা পর্যটন কেন্দ্র। এখানে মা জননী সেতুসহ রাস্তাঘাট কালভার্ট-ব্রিজ ইত্যাদির অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে। এজন্য আমি আ,লীগ নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় সংসদ সদস্য আব্দুল কুদ্দুস এঁর প্রতি কৃতজ্ঞ। দোলন মনে করেন, খুবজীপুর এখন আওয়ামী লীগের ঘাঁটি। তাই এবারো নৌকায়ই জিতবে।

৪নং মশিন্দা ইউনিয়নে দ্বিতীয়বার নৌকা প্রতীক পেয়েছেন প্রভাষক মো. মোস্তাফিজুর রহমান। মুঠোফোন বন্ধ থাকায় তাঁর বক্তব্য পাওয়া যায়নি। তবে নেতাকর্মীদের দাবি এবারো মোস্তাফিজুরই জিতবেন।

৫ নং ধারাবারিষা ইউনিয়নের চেয়ারম্যান মো.আব্দুল মতিন মাস্টার বলেন, দশবছর চেয়ারম্যান ছিলাম। অনেক উন্নয়ন করেছি। যে ধারাবারিষা ইউনিয়নে সব সময় রাজনৈতিক অরাজকতা লেগে থাকতো, মারামারি ছিল নিত্যনৈমিত্তিক বিষয়, যুব সমাজ অবক্ষয়ের দ্বারপ্রান্তে চলে গিয়েছিল সেই অস্থির ধারাবারিষাকে শান্ত করেছি। তাছাড়া জন্ম নিবন্ধনে দেশসেরা হয়েছে ধারাবারিষা ইউনিয়ন। এলাকাবাসীর চাওয়া পাওয়ার প্রতিফলন ঘটেছে বলেও মন্তব্য করেন তিনি। সেইসাথে তিনি ভুলত্রুটি থাকলে ক্ষমা চান সবার কাছে। নৌকার বিজয়ে তিনি শতভাগ আশাবাদী।

৬ নং চাপিলা ইউনিয়নের চেয়ারম্যান মো. আলাউদ্দিন ভুট্টু মনে করেন, নৌকা তার ছিল, তারই আছে। তিনি ইউনিয়নবাসীকে ধন্যবাদ জানিয়ে বলেন, আমি কৃতজ্ঞ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় সাংসদ মো. আব্দুল কুদ্দুস মহোদয়ের কাছে। এলাকায় অবদান রাখায় বিজয় মুকুট তারই থাকবে বলেও মনে করেন ভুট্টু।

মন্তব্য করুন।

আপনার মেইল প্রকাশিত হবে না।