বাজে বোলিংয়ের ব্যাখ্যায় যা বললেন বাংলাদেশ কোচ

0 86

নিউজিল্যান্ডের মাঠে ইতিহাস গড়ার পরের ম্যাচেই খেই হারিয়ে ফেলেছে বাংলাদেশ দল। মাউন্ট মঙ্গানুই টেস্টের সুখকর স্মৃতি ক্রাইস্টচার্চে ফিরিয়ে আনতে পারেননি তাসকিন আহমেদ-ইবাদত হোসেনরা।

ক্রাইস্টচার্চের হেগলি ওভালে প্রথম দিনে বল কুড়াতে কুড়াতেই দিন পার করতে হয়েছে টাইগারদের। সারাদিনের খাটুনির ফলস মাত্র এক উইকেট। টাইগার বোলারদের তুলোধুনো করে ১ উইকেটে ৩৪৯ রান করেছে নিউজিল্যান্ড। ১৮৬ ও ৯৯ রানে অপরাজিত আছেন অধিনায়ক টম ল্যাথাম ও ডেভন কনওয়ে।

টাইগারদের বিবর্ণ বোলিং নিয়ে পেস বোলিং কোচ ওটিস গিবসন বলেন, দুর্ভাগ্যজনকভাবে আমরা গত সপ্তাহের মতো শৃঙ্খলা রেখে বল করতে পারিনি। ল্যাথাম দারুণ খেলেছে। সকালে সে ভালো বল ছেড়েছে। আমরা ভালো বল করে সুযোগ তৈরি করতে পারিনি, যেটা শেষ টেস্টে পেরেছিলাম।

বাংলাদেশ দলের এই উইন্ডিজ কোচ আরও বলেন, সবুজ উইকেট দেখে আপনার মনে হবে আজ যেমন করেছে তার চেয়ে ভালো করা উচিত ছিল। আমরা যতটুকু আশা করেছিলাম, উইকেট আসলে সেরকম না। তবে এটাকে অজুহাত হিসেবে দাঁড় করাব না।

তিনি আরও বলেন, খেলাধুলায় পারফরম্যান্সের ওঠানামা সম্পর্কে তো জানি, গত সপ্তাহটা আমাদের দারুণ গেছে। ওই হারে নিউজিল্যান্ড কষ্ট পেয়েছে। আজ তারা প্রমাণ করেছে, কেন তারা টেস্ট চ্যাম্পিয়ন।

মন্তব্য করুন।

আপনার মেইল প্রকাশিত হবে না।