বড়াইগ্রামে মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ব্লাড গ্রুপিং

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি

0 11

নাটোরের বড়াইগ্রামে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষ্যে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প, ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার উপজেলার ধানাইদহ হক অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের উদ্যোগে ও বনপাড়া জাহেদা হাসপাতালের সহায়তায় এ ক্যাম্পের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা একেএম লুৎফুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন নগর ইউপি চেয়ারম্যান মোস্তফা শামসুজ্জোহা। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপজেলা সমাজসেবা কর্মকর্তা সোহেল রানা, ভার্চুয়াল মার্কেট সলিউশান লিমিটেডের (ভিএমএমএল) চেয়ারম্যান আশরাফুজ্জামান, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মেডিকেল অফিসার ডা. জাহেদুল ইসলাম, ধানাইদহ ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা আকমল হোসেন ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহফুজুল হক বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে ডা. জাহেদুল ইসলাম ও ডা. রবিউল ইসলাম দেড় শতাধিক প্রতিবন্ধী শিশু ও তাদের অভিভাবকদের বিনামূল্যে ব্যবস্থাপত্র দেন।

একই সঙ্গে দুই শতাধিক ব্যক্তির বিনা মূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা হয়। পরে অতিথিরা মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে প্রতিবন্ধী শিক্ষার্থীদের বাংলা বর্ণমালা লেখাসহ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন।

মন্তব্য করুন।

আপনার মেইল প্রকাশিত হবে না।