স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে শিক্ষক পেলেন মধ্যযুগীয় শাস্তি!

0 62

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় এক স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বসুদেব শীল নামে এক শিক্ষককে এলাকার নারীরা মধ্যযুগীয় উপায়ে মানে জুতাপেটা করেছেন। রোববার দুপুরে উপজেলার বান্দল গ্রামে এ ঘটনা ঘটে।

বসুদেব শীল উপজেলার কোটালীপাড়ার একটি বিদ্যালয়ের গণিতের শিক্ষক ও বান্দল গ্রামের যতীন শীলের ছেলে।

জানা গেছে, ষষ্ঠ শ্রেণির কয়েক ছাত্রীকে শিক্ষক বসুদেব শীল তার বাড়িতে বসে প্রাইভেট পড়ান। ঘটনার দিন পড়া শেষে সব ছাত্রীকে ছুটি দিয়ে একজনকে রেখে তাকে ধর্ষণচেষ্টা চালায়। বিষয়টি ওই ছাত্রী তার মাকে গিয়ে জানায়। এ সময় ওই ছাত্রীর মা এলাকার নারীদের সঙ্গে নিয়ে এসে শিক্ষক বসুদেব শীলকে জুতাপেটা করেন।

ওই ছাত্রী বলে- ওই শিক্ষক প্রতিদিন সবাইকে ছুটি দিয়ে আমার শরীরে হাত দিতেন। ঘটনার দিন তিনি আমাকে জড়িয়ে ধরে ধর্ষণের চেষ্টা করেন। আমি দৌড়ে বাড়িতে গিয়ে ঘটনাটি আমার মাকে জানাই।

ওই ছাত্রীর মা বলেন, শিক্ষক বসুদেব যে ঘটনাটি ঘটিয়েছে আমি তার উপযুক্ত শাস্তি চাই। সে যেন ভবিষ্যতে আর এ ধরনের কাজ না করতে পারে।

এ বিষয়ে জানার জন্য শিক্ষক বসুদেব শীলের বাড়িতে গিয়ে তাকে পাওয়া যায়নি। তার মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাহবুবুর রহমান বলেন, বিষয়টি সত্য হলে শিক্ষক বসুদেব শীলের বিরুদ্ধে বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে।

কোটালীপাড়া থানার ওসি (তদন্ত) মো. জাকারিয়া বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন।

আপনার মেইল প্রকাশিত হবে না।