বক্স অফিসে রেকর্ড গড়ল: স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম

অনলাইন ডেস্ক

0 120

গোটাবিশ্বের বক্স অফিসে এবার ঝড় তুলেছে স্পাইডার-ম্যান সিরিজের নতুন চলচ্চিত্র ‘স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম’। একেবারে মুক্তির প্রথম দিনেই রেকর্ড গড়লো এই চলচ্চিত্র।

২৫৩ মিলিয়ন ডলার আয় করে বক্স অফিসে সর্বকালের সর্বোচ্চ আয়ের তালিকায় স্থান করে নিলো এটি। তবে তৃতীয় স্থান দখল করে নিলো ছবিটি।

পরাক্রমশালী রাষ্ট্র মার্কিন যুক্তরাষ্ট্রের ৪,৩৩৬ টি হলে মুক্তি পেয়েছে ‘স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম’ চলচ্চিত্রটি। মুক্তির প্রথম দিনে চীন ছাড়া বিশ্বব্যাপী ছবিটির আয় করেছে ৫৮৭.২ মিলিয়ন ডলার। বিনোদন জগতের সাথে সংশ্লিষ্টরা ধারণা করছেন যে, প্রথম ৩ দিনে শুধু যুক্তরাষ্ট্রেই ছবির আয় ছাড়াবে ৫০০ মিলিয়ন মার্কিন ডলার।

অতিমারি করোনার ছোবলে  ঝিমিয়ে পড়া সিনেমা হলগুলোতে প্রাণ ফিরিয়েছে ‘স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম’। ছবির টিকেট কেনা নিয়ে ছিল ভক্তদের ব্যাপক উত্তেজনা। ওয়েবসাইটই বন্ধ হয়ে যায় শুধু অগ্রিম টিকেট কেনার চাপে ।

গোটা বিশ্বে দর্শকদের প্রেক্ষাগৃহে নিয়ে আসছে এই ছবি। সব মিলিয়ে এই ছবি আশার আলো দেখাচ্ছে চলচ্চিত্র ইন্ডাস্ট্রিকে।

ছবির এত দ্রুত এবং লাভজনক সাফল্যে দারুণ খুশি হয়েছেন টম হল্যান্ড। ইনস্টাগ্রামে একটি ভিডিও প্রকাশ করে সেই কথা জানান দিয়েছেনও তিনি।

গত ১৭ ডিসেম্বর, ২০২১ খ্রি. বিশ্বব্যাপী মুক্তি পায় ‘স্পাইডারম্যান: নো ওয়ে হোম’। ছবিটিপরিচালনা করেন জন ওয়াটস। টম হল্যান্ড ছাড়াও আরও অভিনয় করেছেন জেন্ডায়া, উইলেম ডেফো ও জেমি ফক্সসহ প্রমুখ। এই ছবিতে স্পাইডারম্যান কিংবা পিটার পার্কারের ভূমিকায় ফিরেছেন টম হল্যান্ড।

মন্তব্য করুন।

আপনার মেইল প্রকাশিত হবে না।