সরকারি সফরে ভারত ও ভুটানে গেলেন বাণিজ্যমন্ত্রী

লালমনিরহাট প্রতিনিধি:

0 21

মঙ্গলবার (২১ মার্চ) সকাল ১০টা বুড়িমারী ইমিগ্রেশন দিয়ে ভারতে প্রবেশ করেন। লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দর দিয়ে বাণিজ্য মন্ত্রী টিপু মুন্সী এমপি স্বপরিবারে সরকারি সফরের উদ্দেশ্যে ভারত ও ভুটানে গমন করেন। বিষয়টি নিশ্চিত করেছেন বুড়িমারী স্থল বন্দরের ভারপ্রাপ্ত কর্মকর্তা মুর কবির।

জানা গেছে, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এবং ভুটানের রাজকীয় সরকারের মধ্যে ট্রাফিক-ইন-ট্রানজিট চলাচলের চুক্তি এবং প্রটোকলের চুক্তির স্বাক্ষর অনুষ্ঠানে যোগ দিতে বুড়িমারী ইমিগ্রেশন চেকপয়েন্ট দিয়ে ভুটানে গমন করেন।

তিনি আগামী ২৪-২৫ মার্চ দেশে ফেরার পথে ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধের সময় ভারতে যে ক্যাম্প থেকে মুক্তিযোদ্ধারা মিলিটারি প্রশিক্ষণ নেন সেই শিলিগুড়ি ক্যাম্প পরিদর্শন করবেন।

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বুড়িমারী স্থলবন্দরে আসলে ভারতীয় ইমিগ্রেশন পুলিশ এবং মুর কবির, উপ পরিদর্শক, ইনচার্জ, বুড়িমারী ইমিগ্রেশন।

এর আগে তিনি লালমনিরহাট জেলা হাতীবান্ধা উপজেলার তিস্তা ব্যারাজের অবসর রেস্ট হাউসে বাণিজ্যমন্ত্রী জনাব টিপু মুন্সী এমপি রাত্রিযাপন করেন।

বুড়িমারী স্থল বন্দরের সহকারি পরিচালক(ট্রাফিক) মোঃ গিয়াস উদ্দিন ও পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওমর ফারুক ও ইমিগ্রেশন পুলিশ ফুলেল শুভেচ্ছা জানান।

মন্তব্য করুন।

আপনার মেইল প্রকাশিত হবে না।