চলচ্চিত্র শিল্পী সমিতি থেকে পদত্যাগ করলেন রোজিনা

অনলাইন ডেস্ক

0 10

কালজয়ী নায়িকা রোজিনা বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যকরী সদস্য পদ থেকে পদত্যাগ করেছেন। বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) ই-মেইলের মাধ্যমে সমিতি বরাবর পদত্যাগপত্র জমা দিয়েছেন তিনি।

রোজিনা বলেন, আমি ব্যক্তিগত নানা কাজে ব্যস্ত হয়ে পড়েছি। এজন্য সমিতিতে সময় দেওয়া সম্ভব হবে না। তাই পদত্যাগপত্র জমা দিতে বৃহস্পতিবার সমিতিতে যাই। তবে কাউকে না পেয়ে পরে সমিতির মেইলে পদত্যাগপত্র পাঠিয়েছি।

মিশা-জায়েদ প্যানেল বিজয়ী না হওয়ায় পদত্যাগ করছেন কিনা? সাংবাদিকদের এমন প্রশ্নে রোজিনা বলেন, আমি কোনো কিছুর দ্বারা প্রভাবিত হয়ে পদত্যাগ করিনি। ব্যক্তিগত কারণেই পদত্যাগ করেছি এবং বিষয়টি কাঞ্চন সাহেবকেও বুঝিয়ে বলেছি।

সপ্তাহ দুয়েক আগে অনুষ্ঠিত হয় শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের নির্বাচন। এতে মিশা-জায়েদ প্যানেলের কার্যকরী সদস্য পদে প্রার্থী হন রোজিনা। ভোট শেষে জিতেও যান তিনি।
এবারের নির্বাচন নিয়ে অনেক বিতর্ক, সমালোচনা হয়েছে, হচ্ছে। নির্বাচনে সভাপতি পদে মিশাকে হারিয়ে জয় পেয়েছেন কিংবদন্তি ইলিয়াস কাঞ্চন। তবে বিপত্তি বেধেছে সাধারণ সম্পাদক পদ নিয়ে। এ পদে প্রাথমিকভাবে জায়েদ খান বিজয়ী হন। কিন্তু পরে নিপুণের অভিযোগের ভিত্তিতে তার প্রার্থিতা বাতিল হয় এবং নিপুণ বিনাপ্রতিদ্বন্দ্বিতায় জিতে যান।

জটিলতা এখানেই শেষ হয়নি। দুজনেই এখন আদালতের দ্বারস্থ হয়েছেন। তাই আদালত থেকেই নির্ধারিত হবে, কে সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন।

Leave A Reply

Your email address will not be published.