ব্যবসায়ীকে হত্যা চেষ্টা মামলায় সরকারি কর্মচারীসহ ৪জনের জেল

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধিঃ

0 16

হালিম সরদার(৩০) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা মামলায় এক সরকারি কর্মচারীসহ ৩জন আসামীকে ৫ বছর করে জেল-জরিমানা ও ১ জন আসামীকে ২ বছরের জেলা-জরিমানা করেছে আদালত।

অপরদিকে এ ন্যায় বিচার পাওয়ায় আদালতের প্রতি সন্তোষ প্রকাশ করেছেন ভুক্তভোগী পরিবার। ভুক্তভোগী ব্যবসায়ী হালিম সরদার পৌর এলাকার পশ্চিম মিনাজদী গ্রামের কেরামত সরদারের ছেলে। আজ বুধবার দুপুরে ভুক্তভোগী পরিবার ও আদালত সুত্রে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

মামলা সুত্রে জানাগেছে, পৌর এলাকার পশ্চিম মিনাজী গ্রামের বাসিন্দা ও মাদারীপুর সদর হাসপাতালের ল্যাব সহকারী মোঃ মিন্টু সরদারের সঙ্গে একেই এলাকার ব্যবসায়ী হালিম সরদারের দীর্ঘদিন ধরে এলাকায় গ্রাম্য দলাদলি নিয়ে দ্বন্ধ চলে আসছিল।

এর জের ধরে গত ২২ নভেম্বর ২০১৭ ইং সালে সন্ধ্যা ৭টার সময় পৌর এলাকার ভুরঘাটা মার্কেটের সামনে বসে মিন্টু সরদারের নেতৃত্বে তার দলবল নিয়ে হালিম সরদারকে এলোপাথারিভাবে রাম দা দিয়ে কুপিয়ে জখম করে।

এ মামলার ৫ বছর অতিবাহিত হওয়ার পর মাদারীপুর কোর্টের চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মামুন অর রশিদের বেঞ্চে সরকারী কর্মচারী মিন্টু সরদার, লিটন সরদার ও জাকির সরদারকে ৫ বছর করে জেল ও ১০ হাজার টাকা করে জরিমানা করেন।

মন্তব্য করুন।

আপনার মেইল প্রকাশিত হবে না।