হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত দুই আসামি গ্রেফতার

বদলগাছী প্রতিনিধি.

0 26

বদলগাছীতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত দুই আসামিকে গ্রেফতার করেছে বদলগাছী থানা পুলিশ। সাজা প্রাপ্ত দুই ব্যক্তি হলেন, পাহাড়পুর ইউনিয়নের উত্তর শ্যামপুর গ্রামের মৃত. আছির মন্ডলের ছেলে মঞ্জুর মোর্শেদ (৬০) ও একই গ্রামের মৃত. সাম তাবরেজের স্ত্রী সুফিয়া ওরফে সুটি (৬২)।

গত ৪ আগস্ট দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে রাজশাহী সিটি এলাকা থেকে মঞ্জুর মোর্শেদকে গ্রেফতার করে বদলগাছী থানার এসআই মেহেদী হাসান ও জয়পুরহাট জেলার জামালপুর নামক স্থান থেকে সুফিয়া ওরফে সুটিকে গ্রেফতার করে এসআই নেহার চন্দ্র।

বদলগাছী থানা সূত্রে জানা যায়, গত ৩ অক্টোবর ১৯৮৭ ইং সালে পাহাড়পুর ইউনিয়েনের আনোয়ারুল আজিজ দুদু কে রাতের বেলায় গুলি করে হত্যা করে আসামিরা । হত্যা মামলায় আসামিদের যাবজ্জীবন সাজা কার্যকর করেন আদালত।

এবং সাজা কার্যকর হওয়ার পর থেকেই আসামিরা পলাতক থাকেন। গোপন সংবাদ এবং তথ্য প্রযুক্তি ব্যবহার করে আসামীদের গ্রেফতার করা হয়।

এ বিষয়ে বদলগাছী থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিয়ার রহমান সত্যতা স্বীকার করে বলেন, চা ল্যকর হত্যা মামলা ছিলো এটি । দীর্ঘ দিন থেকে এই দুই আসামি পলাতক ছিলো। গোপন সংবাদ ও তথ্য প্রযুক্তি ব্যবহার করে তঁাদেরকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য করুন।

আপনার মেইল প্রকাশিত হবে না।