বাড়ি যাওয়া হলো না সাখাওয়াতের

1 6

নাটোরের বড়াইগ্রামে দ্রুতগামী ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে সাখাওয়াত হোসেন (৩২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাতে বনপাড়া-হাটিকুমরুল-ঢাকা মহাসড়কের আইড়মারি ব্রিজসংলগ্ন নুর-এ-আলম ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাখাওয়াত হোসেন উপজেলার বনপাড়া পৌরসভার বেড়পাড়া মহল্লার আব্দুল খালেকের ছেলে। তিনি ঢাকায় কর্মস্থল থেকে ছুটি নিয়ে মোটরসাইকেলে গ্রামের বাড়িতে আসছিলেন বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার রাতে নাটোর থেকে সিরাজগঞ্জগামী একটি ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের চালক সাখাওয়াত হোসেন ঘটনাস্থলেই মারা যান। এ সময় মোটরসাইকেলটিতে আগুন ধরে যায়। পরে খবর পেয়ে বনপাড়া ফায়ার সার্ভিসের একটি টিম এসে আগুন নেভানোর পাশাপাশি ট্রাকের চাকার নিচে আটকে থাকা লাশটি উদ্ধার করে।

বনপাড়া হাইওয়ে থানার ওসি মশিউর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ট্রাক ও মোটরসাইকেল সরিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়। পরে ট্রাকটি জব্দ করা হলেও চালক কৌশলে পালিয়ে যায় বলে তিনি জানান।

1 Comment
  1. נערות ליווי says

    I must thank you for the efforts youve put in penning this site. I am hoping to check out the same high-grade blog posts by you in the future as well. In fact, your creative writing abilities has motivated me to get my very own blog now 😉

মন্তব্য করুন।

আপনার মেইল প্রকাশিত হবে না।