যুগান্তর বেঁচে থাকবে তার স্ব মহিমায়

নাটোরে প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে অতিথিরা

0 25

নাটোরে প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে অতিথিরা বলেছেন, যুগান্তর বেঁচে থাকবে তার স্ব মহিমায়।

প্রধান অতিথি নাটোর জেলা প্রশাসক শামীম আহমেদ বলেছেন, মা ডাক যেমন কখনো পুরাতন হয় না, তেমনি যতই অনলাইনের যুগ আসুক না কেন ছাপা পত্রিকা যুগান্তরের কদর কখনোও কমবে না। যুগান্তর টিকে থাকবে প্রতিটি পাঠকের হৃদয় জুড়ে।

বৃহস্পতিবার সকাল ১১টায় নাটোর প্রেসক্লাবে আয়োজিত আলোচনা সভায় ক্লাব সভাপতি ফারাজী আহম্মদ রফিক বাবনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, নাটোর প্রেসক্লাবের সাবেক সভাপতি জালাল উদ্দিন ও রনেন রায়, সহ-সভাপতি ও যুগান্তর প্রতিনিধি মোঃ শহীদুল হক সরকার, সিনিয়র সাংবাদিক এস এম সেদরুল হুদা ডেভিড, যুগান্তর স্বজন সমাবেশ জেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে আব্দুল হাকিম ও সেলিম রেজা এবং সাবেক সাধারণ সম্পাদক জুলফিকুল হায়দার বাবু এবং যুগান্তরের বাগাতিপাড়া উপজেলা প্রতিনিধি মঞ্জুরুল আলম মাসুম।

এর আগে জেলা প্রশাসক শামীম আহমেদ যুগান্তরের নাটোরের স্টাফ রিপোর্টার মরহুম মাহফুজ আলম মুনীর সহধর্মিণী হোসনে আরাসহ অন্য অতিথিদের সাথে নিয়ে কেক কেটে কর্মসূচির শুভ সূচনা করেন।

অনুষ্ঠানে যুগান্তরের স্বপ্নদ্রষ্টা বীর মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম বাবুল ও নাটোরের স্টাফ রিপোর্টার মরহুম মাহফুজ আলম মুনীর রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। অনুষ্ঠানে অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নাটোর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বাপ্পী লাহিড়ী, বৈশাখী টিভি ও মানবজমিনের নাটোর প্রতিনিধি ইসাহক আলী, অধিকারের আনোয়ার পারভেজ, যুগান্তরের বড়াইগ্রাম উপজেলা প্রতিনিধি অহিদুল হক, সিংড়া উপজেলা প্রতিনিধি সাইফুল ইসলাম, নাটোর প্রেসক্লাবের সিনিয়র সাংবাদিক আজিজুল হক টুকু, কামাল মৃধা, জাহিদুল ইসলাম, আরিফুল ইসলাম, রিয়াজুল ইসলাম, আব্দুস সালাম, কামরুল ইসলাম, সাহেদুল ইসলাম রোকন, গোলাম গাউস, বোরহান উদ্দিন বনি, তাপস কুমার, মাসুদ রানা, আখলাক হোসেন লাল, লিটু ও মধু এবং বড়াইগ্রাম উপজেলা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী গাজী, বাগাতিপাড়ার সাংবাদিক আব্দুল আওয়াল ও রাশেদুল আলম রুপক উপস্থিত ছিলেন।

নাটোর প্রতিনিধি, নাটোর।

মন্তব্য করুন।

আপনার মেইল প্রকাশিত হবে না।