ছুরিকাঘাতে শিক্ষক নিহত, পুলিশ সদস্যসহ আহত ৩

0 37

বগুড়ার সদরে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে অবসরপ্রাপ্ত এক শিক্ষক নিহত হয়েছেন। শুক্রবার (২১শে এপ্রিল, ২০২৩) রাত পৌনে ১২টার দিকে সদর থানার সামনে এ ঘটনা ঘটে। এসময় দুই পুলিশ সদস্যসহ তিনজন আহত হয়েছেন।

এসব তথ্য নিশ্চিত করেছেন বগুড়া জেলা পুলিশের সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম।

নিহত শিক্ষকরে নাম রেজাউল করিম পান্না। তিনি বগুড়া সরকারি আজিজুল হক কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অবসরপ্রাপ্ত অধ্যাপক। এ ঘটনায় মূল অভিযুক্ত মেন্দি খায়রুলকে আটক করেছে পুলিশ। আটক খায়রুল শহরের ফুলবাড়ি এলাকার সম্রাট পিত্তিরাজের ছেলে বলে জানা গেছে।

অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম সংবাদ মাধ্যমকে জানান, থানার মোড়ে মেন্দি নামের ওই যুবক নিহত শিক্ষক পান্নাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করতে থাকেন। এই সময় তাকে উদ্ধার করতে গেলে দুই পুলিশ সদস্য ও এক পথচারী আহত হন। পরে আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওই শিক্ষকের মৃত্যু হয়। তাৎক্ষণিকভাবে ঘাতক যুবক মেন্দিকে আটক করা হয়েছে।

তিনি আরও জানান, আটক মেন্দি জিজ্ঞাসাবাদে জানিয়েছেন, জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে তিনি ওই শিক্ষকে হত্যা করেছেন। এ সময় বাকিরা তাকে বাঁধা দিতে গেলে তাদেরও ছুরিকাঘাত করেন তিনি।

মন্তব্য করুন।

আপনার মেইল প্রকাশিত হবে না।