কিশোরগঞ্জে ভারতীয় ৪ চোরাকারবারি আটক

কিশোরগঞ্জ প্রতিনিধি

0 42

কিশোরগঞ্জের ভৈরবে ভারতীয় চোরাকারবারিসহ পাঁচজনকে আটক করেছে র‍্যাব।শুক্রবার ভোরে ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরবপুর নাটাল মোড়সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ৬৬৫ ভারতীয় থ্রিপিস, চারটি ভারতীয় পাসপোর্ট, একটি মাইক্রোবাস, ত্রিশ হাজার বাংলাদেশি টাকা ও ১১ হাজার ৬০০ ভারতীয় রুপি জব্দ করা হয়।

আটককৃতরা হলেন- ভারতের পশ্চিমবঙ্গের কলকাতার খিদিরপুর মমিনপুর রোড এলাকার মৃত আব্দুল সামাদের ছেলে রহমত আলী নাদিম (৫২), রহমত আলী নাদিমের ছেলে আশফাক আলী (৩৪), কলকাতার তিলজলা গোলাম জিলানা খান রোড এলাকার আসগর আলীর ছেলে আরশাদ আলী (৩৪), কলকাতার খিদিরপুর কাজী মো. ইকবাল রোড এলাকার ফারুক হোসাইনের ছেলে ওয়াজীদ হোসাইন (৩৬) ও ব্রাহ্মণবাড়িয়ার সদর থানার বরিচং এলাকার মো. আজিজুল হকের ছেলে মো. বশির আহম্মেদ (৪৭)।

ভৈরব র‌্যাব-১৪ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার (পিপিএম) রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের প্রেস বিফিং করে জানান, আজ ভোরে অভিযান চালিয়ে চারজন ভারতীয় ও একজন বাংলাদেশি চোরাকারবারিকে আটক করা হয়েছে। এ সময় তাদের ব্যবহৃত মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে ৬৬৫ থ্রিপিস কাপড় ও টাকা জব্দ করা হয়।

তিনি আরও জানান, আটক চক্রটি দীর্ঘদিন ধরে ব্রাহ্মণবাড়িয়ার সীমান্তবর্তী এলাকা দিয়ে চোরাচালানের মাধ্যমে ভারতীয় থ্রিপিস সরকারি শুল্ক ফাঁকি দিয়ে দেশের অভ্যন্তরে আনতো।

আটককৃতদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

মন্তব্য করুন।

আপনার মেইল প্রকাশিত হবে না।