ব্যতিক্রম উদ্দ্যেগ: একমঞ্চে জনতার মুখোমুখি চেয়ারম্যান প্রার্থীরা

0 100

সুষ্ঠূ, অবাধ ও শান্তিপূর্ণ ইউনিয়ন পরিষদ নির্বাচনের আহবানে নওগাঁর পত্নীতলা উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নে প্রার্থীরা জনতার মুখেমুখি হয়েছেন।

বেলা ৩ টায় পানিওড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সুজন, কৃষ্ণপুর ইউনিয়ন আন্তঃধর্মীয় ফোরাম এবং পিস ফ্যাসিলিটেটর গ্রুপের উদ্যোগে অনুষ্ঠানটি পরিচালিত হয়েছে।

৫ম ধাপে কৃষ্ণপুর ইউনিয়নের প্রতিদ্বন্দ্বি ৫জন চেয়ারম্যান পদপ্রার্থীর ৪জনই জনতার মুখোমুখি হয়ে বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। এসময় কৃষ্ণপুর ইউনিয়ন সুজনের সভাপতি ইসাহাক আলীর সভাপতিত্বে চেয়ারম্যান পদপ্রার্থী আতোয়ার রহমান, আব্দুস সামাদ, নজরুল ইসলাম এবং শ্যামল মহন্ত উপস্থিত ছিলেন।

প্রার্থীরা ১৩ দফা অঙ্গীকারনামায় সই করেন এবং নির্বাচিত হলে ইউনিয়ন পরিষদকে কার্যক্রর ও জবাবদিহি প্রতিষ্ঠানে পরিণত করবেন বলে ঘোষণা দেন। দল, মত নির্বিশেষে সবার জন্য সমান সুযোগ নিশ্চিত করতে কাজ করবেন এবং শান্তিপূর্ণ সহাবস্থান নিশ্চিত করতে সংহতি প্রকাশ করেন।

অনুষ্ঠানে পত্নীতলা সুজনের সভাপতি বুলবুল চৌধুরী, সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, আন্তঃধর্মীয় ফোরামের আহবায়ক হুমাযূন কবীর চৌধুরী ও মজনুর রহমান, পত্নীতলা পিস ফ্যাসিলিটেটর গ্রুপের সমন্বয়কারি অর্শ্বিণী কুমার রায়, কৃষ্ণপুর ইউনিয়ন সুজনের সাধারণ সম্পাদক আব্দুল জব্বার উপস্থিত ছিলেন।

সাধারণ আসনের সদস্য পদপ্রার্থী এবং সংরক্ষিত আসনের নারী পদপ্রার্থীরাও উপস্থিত ছিলেন। শেষে উপস্থিত প্রায় সহস্রাধিক জনসাধারণ সুষ্ঠু, অবাধ ও শান্তিপূর্ণ নির্বাচন নিশ্চিত করতে যার যার অবস্থান থেকে নাগরিক দায়িত্ব পালন করবেন বলে শপথ করেন।

মন্তব্য করুন।

আপনার মেইল প্রকাশিত হবে না।